Sunday, June 16, 2013

সিটি নির্বাচনের বিজয় শাপলা চত্বরে হেফাজতের শহীদদের পবিত্র রক্তের ফসল --মাওলানা আহমাদুল্লাহ আশরাফ

Press Release 16 June 2013



সিটি নির্বাচনের বিজয় শাপলা চত্বরে হেফাজতের শহীদদের পবিত্র রক্তের ফসল
 জনগণ ব্যালটের মাধ্যমে আওয়ামী সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করেছে
-মাওলানা আহমাদুল্লাহ আশরাফ


 বাংলাদেশ খেলাফত আন্দোলন আমীরে শরীয়ত, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ সিটি নির্বাচনে ইসলাম বিদ্বেষ ও আলেম-উলামাদের উপর নির্যাতনের কারণেই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের পরাজয় হয়েছে বলে মন্তব্য করেছেন। সরকার সমর্থিত সরকার দলীয় ক্যাডার কর্তৃক ভোটারদের মারধর, ভয়ভীতি ও ভোট দানে বাধা প্রদান সত্ত্বেও জনগণ স্বতঃস্ফুর্ত ভাবে তাদের পছন্দের প্রার্থীর পে রায় দিয়ে বিজয় ছিনিয়ে আনায় দেশবাসীকে মোবারকবাদ জানিয়ে বলেছেন এ বিজয় শাপলা চত্বরে হেফাজতের শহীদদের পবিত্র রক্তের ফসল।


 তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের দুঃশাসনে বিরোধী নেতা-কর্মীদের গ্রেফতার নির্যাতন ও আলেম-উলামাদের উপর গণহত্যা চালানোর কারণেই নবী প্রেমিক তাওহিদী জনতা ব্যালটের মাধ্যমে এ সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করেছে। নাস্তিকদের পৃষ্টপোষক আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের প্রত্যাখান করে জনগণ মূলত দেশ ও ইসলামের পইে রায় দিয়েছে। হেফাজতের ভোট লাগবে না বলে ঔদ্যত্ব প্রকাশ করায় সিলেটের কামরান নিজের কেন্দ্রেই হেরেছেন। সিটি নির্বাচনের এই লজ্জাজনক পরাজয় বর্তমান সরকারের জন্য জনগণ কর্তৃক প্রথম সর্তক সংকেত। নির্দলীয়, নিরপে ও সুষ্ঠু নির্বাচন হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলাম বিদ্বেষী আওয়ামী লীগকে পরাজিত করে মুসলমানদের সরকার গঠন করবে জনগণ। 


 মাওলানা আশরাফ আরো বলেন, নির্বাচনে জনগণকে সাংবিধানিক ফিরিয়ে দেওয়া হয়েছে দাবি করে নির্দলীয় সরকার ছাড়াই নিজের পাতানো নির্বাচন দিয়ে ভোট ডাকাতির মাধ্যমে আবার ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। ওয়াদা ভঙ্গকারী মিথ্যুক সরকারের ষড়যন্ত্র মূলক পাতানো ফাঁদ সম্পর্কে সর্তক থাকার জন্য উলামায়ে কেরাম ও দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।


 তিনি আরো বলেন, অতীতেও সন্ত্রাস ও জঙ্গি দমনের নামে ভিন দেশী প্রভূদের এজেন্ডা বাস্তবায়নে আলেম-উলামাদের গ্রেফতার, হয়রানী ও ইসলাম বিদ্বেষের কারণে আওয়ামী লীগের ভরাডুবি হয়েছিলো। কিন্তু পরবর্তীতে মাথায় পট্টি পরে হাতে তসবিহ্ নিয়ে এবং ক্ষমতায় গেলে ইসলামের বিরুদ্ধে কিছু করবে না বলে জনগণ থেকে ভোট ভিাক্ষা চেয়ে নিয়ে ক্ষমতায় এসে যে দুঃশাসন তারা চালিয়েছে দিন বদলের নামে দ্বীন-ধর্মকে নিয়ে যে তামাশা করেছে, ডিজিটাল সোনার বাংলা গড়ার কথা বলে ডিজিটাল নাস্তিক সোনার ছেলেদের লালন করে এবং আলেম-উলামাদের উপর যে বর্বরতা গণহত্যা চালিয়েছে। এখন ঈমানদার জনগণ আর তাদের কাছে মানুষের ধর্ম-কর্ম, জান-মাল ও দেশের স্বাধীনতা নিরাপদ মনে করছে না। গতকালের সিটি নির্বাচনেই এর জ্বলন্ত প্রমান।  


 বার্তাপ্রেরক
 মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী
 কেন্দ্রীয় দফতর সম্পাদক
 বাংলাদেশ খেলাফত আন্দোলন